ইংরেজি শিক্ষা~English shikkha APK

ইংরেজি শিক্ষা~English shikkha  Icon
0/5
0 Ratings
Developer
Tahsin Rafi
Current Version
1.1.1.1.0
Date Published
File Size
12.0 MB
Package ID
com.tahsinrafi.englishbhashashikkha
Price
$ 0.00
Downloads
6.2K+
Category
Android Apps
Genre
Lifestyle

APK Version History

Version
1.1.1.1.0 (5)
Architecture
universal
Release Date
March 30, 2024
Requirement
Android 5.0+
Version
1.1.1.0 (4)
Architecture
universal
Release Date
March 26, 2024
Requirement
Android 5.0+
Version
1.1.1 (3)
Architecture
universal
Release Date
July 23, 2023
Requirement
Android 5.0+
Version
1.1.0 (2)
Architecture
universal
Release Date
March 26, 2024
Requirement
Android 5.0+
  • ইংরেজি শিক্ষা~English shikkha Screenshot
  • ইংরেজি শিক্ষা~English shikkha Screenshot
  • ইংরেজি শিক্ষা~English shikkha Screenshot
  • ইংরেজি শিক্ষা~English shikkha Screenshot
  • ইংরেজি শিক্ষা~English shikkha Screenshot
  • ইংরেজি শিক্ষা~English shikkha Screenshot
  • ইংরেজি শিক্ষা~English shikkha Screenshot
  • ইংরেজি শিক্ষা~English shikkha Screenshot

About Radio FM 90s

স্বাগতম আমাদের অ্যাপে!
আমাদের অ্যাপে সবচেয়ে সহজ পদ্ধতিতে কিভেবে ইংরেজীতে কথা বলতে হয় (Spoken English) শিখা যায় আমাদের এই অ্যাপে।আমরা আশা করি প্রতিটি ক্লাসে রয়েছে হাস্যরস যা কিনা আপনার ইংরেজি শেখার আগ্রহ বহু গুন বাড়িয়ে দিবে।

সহজে ইংরেজি শেখা বা সহজে ইংরেজিতে কথা বলা এখন প্রত্যেকের জন্যই প্রয়োজন। সহজে ইংরেজি শিক্ষা করার জন্য আমাদের এই অ্যাপটি নিয়ে এলাম । এই অ্যাপে ১৫ টি ক্লাস আছে। ক্লাসগুলো গুরুত্ত্বসহকারে দেখবেন এবং বুঝার চেষ্টা করবেন।
আপনার জন্য হতে পারে এটিই ইংরেজি শেখার সহজ বই এবং ইংরেজি ভাষা শিক্ষার বই উচ্চারণ সহ । এতে রয়েছে ইংলিশ থেকে বাংলা অনুবাদ, কিভাবে ইংরেজি উচ্চারণ করতে হয় এবং বাংলা থেকে আরবি শিক্ষা। আপনি ইংরেজি গ্রামার না শিখেও অনর্গল ইংরেজিতে
কথা বলুন, এখানে ইংরেজিতে কথা বলার সহজ উপায় এমনভাবে বর্ণনা করেছি যাতে ইংরেজীতে কথোপকথন করতে কষ্ট না হয়। এই মাত্র ৪৫ দিনে ইংরেজিতে অনর্গল কথা বলার গ্যারান্টি ও ইংরেজি শেখার কোর্স How to Learn Spoken English
ইংরেজিতে কথা বলার সহজ অ্যাপ টি ব্যবহার করে ইংরেজিতে কথা বলা অনেক সহজ হবেই ইনশাল্লাহ। সহজে ইংরেজি ভাষায় কথা বলা বা লেখা শিখার কাজটি কিভাবে সকলের মধ্যে পৌছে দেওয়া যায় তার চেষ্টা করেছি এই মাত্র ৪৫ দিনে ইংরেজি ভাষা শিক্ষা
কোর্স অ্যাপটির মাধ্যমে। সহজে ইংরেজি ভাষা শেখার কোর্স মানে অল্প সময়ের মধ্যে সহজে ইংরেজি ভাষা শিক্ষা করা যায় কিভাবে ঠিক সেভাবেই সজিয়েছি এই অ্যাপের মাধ্যমে। প্রতিটি ক্লাস ভালোভাবে অনুশীলন করুন এবং নিজেকে ইংরেজিতে দক্ষ প্রমাণ করুন।

ইংরেজি শেখার উপায় হলো প্রচুর অনুশীলন করা। ইংরেজি শেখার কৌশলগুলো ভালোভাবে রপ্ত করা। বাজারে ইংরেজি শেখার অনেক বই আছে কিন্তু একটি
ভালো spoken english with bangla language ইংরেজি শেখার বই পাওয়া খুবই কঠিন। আমাদের এই ’ইংরেজি ভাষা শিক্ষা’ অ্যাপটিতে সকল দিকে সমান গুরুত্ব দিয়ে বাংলা থেকে ইংলিশ অনুবাদ, ইংলিশ থেকে বাংলা উচ্চারন, বাংলা ভাষায় ইংরেজি শেখা ও
অর্থ সহজ অনুবাদ, স্পোকেন ইংলিশ, ইংরেজিতে কথা বলার সেরা ফর্মুলা, English Vocabulary Word List,ইংরেজিতে কথোপকথন ইত্যাদি সন্নিবেশিত করা হয়েছে। ৪৫ টি ক্লাস করে ৪৫ দিনে ইংরেজি শিক্ষা করে নিজেকে দক্ষ করে তুলুন।

আশা করি সকলের জন‍্য সর্বাধিক উপকারী হবে এই অ্যাপটি, একটি কথা মনে রাখবেন ! অলসতা মানুষকে দংশের দিকে ঠেলে দেয় অলসতা না করে এই অ‍্যাপের প্রত্যেকটি ক্লাসই খুব ভালোভাবে করবেন।ভয় পাবেননা ক্লাস গুলো খুবই সহজ কঠিন কিছুই নাই। তাছাড়া বাংলা উচ্চারণ সহ দেওয়া আছে যাতে আপনাদের বুঝতে আরো সহজ হয়।আর যারা ইংরেজি জানেন কিন্তু কথা বলতে পারেন না তাদের জন্য ও অধিক উপকারি হবে।ইনশাআল্লাহ হলফ করে বলতে পারি আমি এই ইংরেজী শিক্ষা অ্যাপটি ব্যবহার করলে এবং প্রতিনিয়ত এর কাজ করলে ইংরেজিতে
আর কখনই ঠেকবেন না কোথাও।

৪৫ দিনে ইংরেজি শিখার জন্য তিনটি ভাগে ভাগ করা হয়েছে আমাদের এই অ্যাপটিকে প্রথমভাগে ইংরেজি শব্দার্থ বা word book/vocabulary দেওয়া হয়েছে যা থেকে আপনি অনেক শব্দার্থ শিখতে পারবেন ।
দ্বিতীয়ভাগে বাংলা থেকে ইংরেজিতে কথা বলার অনুবাদ দেওয়া হয়েছে যা তে রয়েছে প্রতিদিন ইংলিশে কথা বলার বাক্য ।
তৃতীয়ভাগে রয়েছে ইংরেজি কিভাবে শিখব , কিভাবে ইংরেজিতে কথা বলব তার সম্পূর্ণ কোর্স যা দ্বারা খুব সহজেই ইংরেজিতে কথা বলতে পারবেন ।

ইংরেজীতে যারা দূর্বল তাদের জন্য আমাদের এই ইংরেজি শেখার অ্যপস।
একটি কথা মনে রাখবেন ! অলসতা না করে প্রত্যেকটি ক্লাসই খুব ভালোভাবে করবেন।ভয় পাবেননা ক্লাস গুলো খুবই সহজ কঠিন কিছুই নাই। তাছাড়া বাংলা উচ্চারণ সহ দেওয়া আছে যাতে আপনাদের বুঝতে আরো সহজ হয়।তবে একটি কথা, যারা ইংরেজিতে দুর্বল বা কথা বলতে পারেননা তাদের জন্য সর্বাধিক উপকারী এই অ্যাপটি, আর যারা ইংরেজি জানেন কিন্তু কথা বলতে পারেন না তাদের জন্য ও অধিক উপকারি হবে ইনশাআল্লাহ্ ।

ইংরেজি শেখার সহজ উপায় হলো অনুশীলন করা।ইংরেজি শেখার কৌশল রপ্ত করা।বাজারে ইংরেজি শেখার বইয়ের অভাব নেই,কিন্তু একটি ভালো ইংরেজি শেখার বই পাওয়া খুব কঠিন। আমাদের এই App টিতে সকল দিকে সমান গুরুত্ব দিয়ে বাংলা থেকে ইংরেজি অনুবাদ, ইংরেজিতে কথা বলার ফর্মুলা ইত্যাদি সন্নিবেশিত করা হয়েছে।৪৫ দিনে ইংরেজি শিক্ষা করে কথা বলুন,ইংরেজি হোক সহজ।

বর্তমান যুগটা এমন, যেখানে ইংরেজি ছাড়া কোনো কিছু চিন্তাও করা যায় না ।পড়াশোনা, চাকরি—সব জায়গায়ই ইংরেজিতে ভালো দক্ষতা এখন প্রধান বিষয়, বিশেষ করে সম্পূর্ন ইংরেজিতে কথা বলার দক্ষতা। সব রকম যোগ্যতা থাকা সত্ত্বেও অনেক সময় শুধু ইংরেজিতে সাবলীলভাবে কথা না বলতে পারার কারণে অনেকেরই চাকরি হয় না।

অ্যাপটি ডাউনলোড করার জন্য ধন্যবাদ। অ্যাপটি ভালো লাগলে ৫***** রেটিং দিয়ে আপনার মতামত জানাতে ভুলবেন না। এবং আপনি যদি এই অ্যাপটি পছন্দ করেন তবে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।

What's New in this version

ইংরেজি শিক্ষা

ইংরেজী শিক্ষা বই

ইংরেজি ভাষা শিক্ষা

ইংরেজি ভাষা শিক্ষার বই

৬০ দিনে ইংরেজি ভাষা শিক্ষা

প্রবাসি ইংরেজি ভাষা শিক্ষা

spoken Englishto bangla

English shikkha

Spoken English Video Lesson

Spoken English Practice

Basic English Grammar for Beginners

English Grammar Bangla English Sikkha

ইংরেজি ভাষা শিক্ষা

ইংরেজি শব্দের বাংলা অর্থ

ইংরেজি শেখার কোর্স

৩০ দিনে ইংরেজি শিখুন

ইংরেজি ভাষা শিক্ষার বই

English Basha shikkha

spoken english

৪৫ দিনে ইংরেজি শিক্ষা

ইংলিশে কথা বলুন ৪৫দিনেই