বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের APK

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের   Icon
0/5
0 Ratings
Developer
BD Apps Station
Current Version
1.0
Date Published
File Size
3.9 MB
Package ID
com.digital.bangla.bangabandhur_jiboni
Price
$ 0.00
Downloads
1.8K+
Category
Android Apps
Genre
Books & Reference

APK Version History

Version
1.0 (1)
Architecture
universal
Release Date
March 07, 2022
Requirement
Android 4.1+
  • বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  Screenshot
  • বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  Screenshot
  • বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  Screenshot
  • বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  Screenshot
  • বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  Screenshot
  • বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  Screenshot
  • বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  Screenshot
  • বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  Screenshot
  • বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  Screenshot

About Radio FM 90s

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংগ্রামী জীবনী ও সকল ইতিহাস দিয়ে আমাদের অ্যাপটি সাজানো হয়েছে। গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়া গ্রামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্মগ্রহণ করেন। জনসাধারণের কাছে তিনি শেখ মুজিব এবং শেখ সাহেব হিসাবে বেশি পরিচিত ছিলেন এবং তার উপাধি "বঙ্গবন্ধু"। তার কন্যা শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামী লীগের বর্তমান সভানেত্রী এবং বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পিতার নাম শেখ লুৎফর রহমান ও মাতার নাম সায়েরা খাতুন। পিতা-মাতার চার কন্যা এবং দুই পুত্রের সংসারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন তৃতীয়। খোকা নামের সেই শিশুটি পরবর্তীতে হয়ে ওঠেন নির্যাতিত-নিপীড়িত বাঙালির ত্রাতা ও মুক্তির দিশারী হয়ে ওঠে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

এই অ্যাপের বিষয়বস্তুঃ-
শেখ মুজিবুর রহমানের জীবনী
শেখ মুজিবুর রহমানের জীবনী mcq
শেখ মুজিবুর রহমানের জীবনী বই
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী রচনা
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী

The app has been arranged with the accompanying biography and all the history of Bangabandhu Sheikh Mujibur Rahman. Sheikh Mujibur Rahman, shortened as Sheikh Mujib or just Mujib, was a Bangladeshi politician and statesman. He is often called the father of Bengali nation. The Father of the Nation Bangabandhu Sheikh Mujibur Rahman was born on 17 March 1920 in the well-known Sheikh family of Tungipara under Gopalganj subdivision of greater Faridpur district. His father's name was Sheikh Lutfar Rahman and mother's name Saikera Khatun. He was the third in the family of four daughters and two sons. The child named Khoka later became the oppressor of oppressed Bengalis and the release of freedom.
১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধুর জন্মদিন, ও তার শিক্ষা


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংগ্রামী জীবনে, ১৯৫২ ভাষা আন্দোলন, ২১ ফেব্রুয়ারি, ৬ দফা আন্দোলন, আগরতলা ষড়যন্ত্র মামলা, ৬৯ এর গনঅভ্যুত্থান, ১৯৭০ এর নির্বাচন সহ আরও অনেক সংগ্রাম করে গেছেন । পৃথিবীর সেরা সেরা ভাষণের মধ্যে ৭ ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ /বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ পৃথিবী বিক্ষাত। সেই ভাষণের রেশ ধরে, ২৫ শে মার্চ কালরাত্রি, ২৬ শে মার্চ স্বাধীনতা ঘোষণা ও স্বাধীনতা দিবস পালন করা হয়। ১৪ ই ডিসেম্বর বুদ্ধিজীবি দিবস, ১৬ ই ডিসেম্বর বিজয় দিবস, বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী/বঙ্গবন্ধুর জীবনী, বঙ্গবন্ধুর উক্তি, শেখ মুজিবুর রহমান ছবি সহ আরও অনেক কিছু পাবেন আমাদের এই অ্যাপে।

আমাদের এই অ্যাপ ভালো লাগলে অবশ্যই ৫ স্টার দিবেন ওকোন মতামত থাকলে আমাদের জানাবেন। আমরা আশা করি “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংগ্রামী জীবনী” অ্যাপটি আপনাদের ভালো লাগবে।

What's New in this version

বঙ্গবন্ধুর জীবনী সংক্ষেপে

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে কিছু সাধারণ জ্ঞান

বঙ্গবন্ধুর জীবনী বই

শেখ মুজিবুর রহমানের জন্ম পরিচয়

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রচনা

বঙ্গবন্ধুকে নিয়ে রচনা

বঙ্গবন্ধুর মৃত্যু

বঙ্গবন্ধুকে নিয়ে রচনা pdf

Page navigation