বিজয় দিবসের শুভেচ্ছা স্ট্যাটাস APK

বিজয় দিবসের শুভেচ্ছা স্ট্যাটাস  Icon
   
4.24/5
0 Ratings
Developer
UTILE APPS STORE
Current Version
1.3
Date Published
File Size
7.4 MB
Package ID
com.utileapps.bijoy_diboser_status
Price
$ 0.00
Downloads
2.2K+
Category
Android Apps
Genre
Education

APK Version History

Version
1.3 (3)
Architecture
universal
Release Date
December 14, 2021
Requirement
Android 4.1+
  • বিজয় দিবসের শুভেচ্ছা স্ট্যাটাস Screenshot
  • বিজয় দিবসের শুভেচ্ছা স্ট্যাটাস Screenshot
  • বিজয় দিবসের শুভেচ্ছা স্ট্যাটাস Screenshot
  • বিজয় দিবসের শুভেচ্ছা স্ট্যাটাস Screenshot
  • বিজয় দিবসের শুভেচ্ছা স্ট্যাটাস Screenshot

About Radio FM 90s

বিজয় দিবস বাংলাদেশে বিশেষ দিন হিসেবে রাষ্ট্রীয়ভাবে দেশের সর্বত্র পালন করা হয়। প্রতি বছর ১৬ই ডিসেম্বর বাংলাদেশে বিজয় দিবস বিশেষভাবে পালিত হয়। নিজ দেশের প্রতি দেশ প্রেম আমাদের সকলের থাকা জরুরী। তাছাড়া আমাদের ইসলামেতেও দেশ প্রেমের কথা বলা হয়েছে। শুধু মাত্র বিজয় দিবসের, স্বাধীনতা দিবস সহ অন্যান্য দিবসে কিছু এস এম এস এ ফেসবুক স্ট্যাটাস দিলেই আমাদের কর্তব্য শেষ হয়ে যায়না। অনেকেই আবার বিজয় দিবসের ফটো ফ্রেম ব্যবহার করে ছবি সহ স্ট্যাটাস দেন। আর রাজনৈতিক স্ট্যাটাস তো এখন প্রায় সকল ধরনের মানুষকেই পোষ্ট করতে দেখা যায়। আমরা বিভিন্ন দিবস আসলেই সেই দিবসকে সামনে রেখে ফেসবুকে স্ট্যাটাস দেই অথবা বন্ধুদের এসএমএস পাঠাই। অনেকেই আবার প্রোফাইলে ১৬ ডিসেম্বর বিজয় দিবসের ফটো ফ্রেম যুক্ত করে থাকেন।

দীর্ঘ্য ৯ মাস যুদ্ধের পর ১৯৭১ সালের ১৬ই ডিসেম্বর আসে কাংখিত বিজয়। ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর দখলদার পাকিস্তানি বাহিনীকে পরাস্ত করে বিজয় অর্জন করে বাংলাদেশ। যেসব কীর্তিমান মানুষের আত্মত্যাগে এই বিজয় সম্ভব হয়েছিল, বিজয়ের দিনে তাঁদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করছি। আমাদের সকলের ১৬ই ডিসেম্বর কি দিবস? তা জেনে থাকা উচিৎ। ১৬ই ডিসেম্বর উপলক্ষে কবিতা, ১৬ই ডিসেম্বর গান, ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে ১৬ই ডিসেম্বর কবিতা জানা দরকার। মহান বিজয় দিবসকে সামনে রেখেই আমাদের এই মহান বিজয় দিবসের স্ট্যাটাস যা আপনাদের জন্য খুবি দরকারি। অনেকেই আবার বিভিন্ন সোশাল মিডিয়াতে বিজয় দিবসের শুভেচ্ছা স্ট্যাটাস দিয়ে থাকেন। এই দিনকে সামনে রেখেই বিজয় দিবস রচনার প্রতিযোগিতা এবং বিজয় দিবস নিয়ে গল্প লেখা, তাছাড়া বিজয় দিবস সম্পর্কে ছড়া আয়োজনও করা হয়, আমরা বাঙ্গালীরা অনেকেই জানিনা বিজয় দিবস কবে এবং কিভাবে অর্জিত হয়েছে যা আমাদের জন্য খুবই লজ্জার বিষয়। এই অ্যাপের মাধ্যমে মহান বিজয় দিবস সম্পর্কে ধারনা দেওয়ার চেষ্টা করেছি।

বর্তমানে সমগ্র বাংলাদেশে স্কুল পর্যায়ে বিজয় দিবসকে সামনে রেখে বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয়। বিজয় দিবসের বাংলা এসএমএস এখন আর আপনার নেটে খুজতে হবেনা আমাদের অ্যাপে খুব সহজেই পেয়ে যাবেন বিজয় দিবসের শুভেচ্ছা এসএমএস। বিজয় দিবসের এসএমএস বা ১৬ই ডিসেম্বর মানে বাংলাদেশের মহান অর্জন।

What's New in this version

দেশ প্রেমের স্ট্যাটাস ও এসএমএস

সকল দিবসের এসএমএস ও স্ট্যাটাস

কবিতা, ছড়া এবং গল্পো সহ আরও অনেক কিছু...