রাসুল সাঃ এর পুর্ণাঙ্গ জীবনী APK

রাসুল সাঃ এর পুর্ণাঙ্গ জীবনী  Icon
0/5
0 Ratings
Developer
UTILE APPS STORE
Current Version
1.0
Date Published
File Size
6.3 MB
Package ID
com.utileapps.biography_of_prophet_muhammad
Price
$ 0.00
Downloads
4.7K+
Category
Android Apps
Genre
Books & Reference

APK Version History

Version
1.0 (1)
Architecture
universal
Release Date
March 09, 2021
Requirement
Android 4.1+
  • রাসুল সাঃ এর পুর্ণাঙ্গ জীবনী Screenshot
  • রাসুল সাঃ এর পুর্ণাঙ্গ জীবনী Screenshot
  • রাসুল সাঃ এর পুর্ণাঙ্গ জীবনী Screenshot
  • রাসুল সাঃ এর পুর্ণাঙ্গ জীবনী Screenshot
  • রাসুল সাঃ এর পুর্ণাঙ্গ জীবনী Screenshot
  • রাসুল সাঃ এর পুর্ণাঙ্গ জীবনী Screenshot
  • রাসুল সাঃ এর পুর্ণাঙ্গ জীবনী Screenshot
  • রাসুল সাঃ এর পুর্ণাঙ্গ জীবনী Screenshot

About Radio FM 90s

যে কাজে সময় ও সুযোগ ব্যয় করা হয়, তন্মধ্যে সবচেয়ে সুবর্ণ সময় হলো যা পবিত্র সীরাতুন্নবী ও চিরস্থায়ী মুহাম্মাদী ইতিহাস অধ্যয়নে ব্যয় করা হয়। হযরত মুহাম্মাদ (সাঃ) এর জীবনী প্রত্যেক মুসলমান এর জন্য খুবই গুরুত্বপূর্ণ।আর এই অ্যাপটি হচ্ছে সীরাতুন্নবী সম্পর্কে, যা অধ্যয়নের মধ্যে মুসলিম ব্যক্তি বিভিন্ন বিষয় সম্পর্কে জানতে পারবে, জানতে পারবে সর্বশেষ নবী মুহাম্মাদ সাল্লাল্লাহু ‘আলাইহি ওয়াসাল্লামের ব্যক্তিত্ব, তাঁর জীবন ও বসবাসের পদ্ধতি এবং সন্ধি ও যুদ্ধের সময়কার তাঁর দাওয়াতের রীতি-পদ্ধতি ইত্যাদি সম্পর্কে। হযরত মুহাম্মাদ সঃ এর জীবনী পূর্ণাঙ্গ জীবন নিয়েই আমাদের অ্যাপ এর মূল আলোচনা।

বিশ্ব নবীর জীবনী বা হযরত মুহাম্মাদ(সঃ) এর জীবনী আমাদের অফুরন্ত শিক্ষার উৎস। নবীজির জীবনি nobijir jiboni bangla অ্যাপটি রাসুলে কারীম হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের জীবন কাহিনি নিয়ে তৈরি। হযরত মুহাম্মদ (sallallahu alaihi wasallam) তিনি ছিলেন একজন মহান পবিত্র চরিত্রের অধিকারি। রাসুল সাল্লাল্লাহু আলাই সালাম এর জীবনী থেকে শিক্ষা নেয়ার অনেক কিছুই রয়েছে। মুসলিম মাত্রই সিরাতুন নবী (স) সম্পর্কে জানা আবশ্যক কেননা আমরা ইসলাম ও হাদিস শরীফ (Hadis Sharif) পেয়েছি তাঁর কাছ থেকেই এবং তার মাধ্যমেই আমরা আসমানি কিতাব আল কোরআন পেয়েছে। তাঁর কাছ থেকেই পেয়েছি আখিরাতের ধারণা, জান্নাত ও জাহান্নাম এর ধারণা। বিশ্ব নবীর মহান জীবনী সম্পর্কে জানা ও শিক্ষা নেয়া আমাদের জীবনের জন্য খুবই গুরুত্বপূর্ণ। হযরত মুহাম্মদ (সাঃ) এর বানী আমাদের জীবন কে সুন্দর করে তুলে তাই আমাদের অ্যাপটিটে বিশ্ব নবীর জীবনী এর ঘটনাগুলো তুলে ধরা হয়েছে।

We can learn a lot from the events of the life of the Prophet Muhammad. The words of the great prophet are Al-Hadith. From the biography of the great prophet-nobijir jiboni and the words of the great prophet we can know that our beloved prophet has given us many directions on how to conduct our life. To know the biography of our great prophet-Nobijir jiboni, we need to know the Sunnah of our Prophet.


আশা করি বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর জীবনী অথবা nobijir jibon kahini অ্যাপটি আপনাদের ভাল লাগবে। ভাল লাগলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন আর আমাদেরকে ৫স্টার দিয়ে আপনার মতামত জানিয়ে দিন।

What's New in this version

প্রিয় নবীর জীবনী

নবীর জীবন কাহিনী

নবীদের জীবন কাহিনী

নবী রাসুলদের জীবনী

নবিদের জীবন কাহিনী

মুহাম্মদ সাঃ এর জীবনী

মুহাম্মদ সাল্লাল্লাহু আলাই সালাম এর জীবনী